‘উপদেষ্টারা এমন কথা বা কাজ করবেন না যাতে জনগণ হতাশ হয়’

জনগণ হতাশ জয় এমন কথা না বলতে উপদেষ্টাদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান। তিনি বলেন, ছাত্র জনতার ঐক্যবদ্ধ গণঅভ্যুত্থানে যেভাবে হাসিনাকে বিতাড়িত করা হয়েছে তেমনিভাবে বাংলার মাটিতে আওয়ামী লীগকে আর দাঁড়াতে দেওয়া যাবে না।

তিনি আরও বলেন, বিএনপি বৃহৎ রাজনৈতিক দল। এককভাবে সরকার গঠনের ক্ষমতা রাখে। কিন্তু আমাদের নেতা তারেক রহমান জাতীয় ঐক্যের স্বার্থে, দেশ গড়ার স্বার্থে এককভাবে নয়, জাতীয় সরকার গঠনের উপর গুরুত্ব আরোপ করেছেন।  

মঙ্গলবার বিকেলে কুমিল্লার টাউন হল মাঠে আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে কুমিল্লায় বিভাগীয় সমাবেশ ও শোভাযাত্রার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আমিন উর রশিদ ইয়াছিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূইয়া, মোস্তাক আহম্মেদ, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন, মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সারসহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

news24bd.tv/FA