ভাঙ্গায় মন্দিরে নির্মাণাধীন প্রতিমা ভাঙচুরের ঘটনায় আটক ১

ফরিদপুরের ভাঙ্গায় দুটি নির্মাণাধীন মন্দিরের দুর্গা প্রতিমা ভাংচুরের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন একজনকে আটক করেছে স্থানীয় থানা পুলিশ।

আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে ফরিদপুর জেলার সহকারী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলী সিদ্দিক, এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার্থে দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ সেনাবাহিনীর অফিসার লেফটেন্যান্ট কর্নেল মো. নাহিদ ও ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি এম কুদরত-এ-খোদাসহ সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল সরজমিনে পরিদর্শন করেন এবং দ্রুত তদন্ত করে অপরাধীকে আইনের আওতায় আনার আশ্বাস দেন।

এসময় বাংলাদেশ পূজা উদযাপন কমিটির ভাঙ্গা শাখার সভাপতি জগদীশচন্দ্র মালো, গুড়পট্টি মন্দিরের পরিচালনা কমিটির সভাপতি স্বপন চন্দ্র সাহাসহ স্থানীয় পূজা উদযাপন কমিটির বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ফরিদপুরে নির্মাণাধীন প্রতিমা ভাঙচুরের অভিযোগ

আটকের বিষয়ে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোকসেদ হোসেন জানান, ভাঙ্গায় দুটি মন্দিরে নির্মাণাধীন প্রতিমা ভাঙচুর করা হয়েছে। তবে কে বা কারা ভাঙচুর করেছে কাউকে সনাক্ত করতে পারিনি তবে একজনকে জিজ্ঞাসাবাদ জন্য আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে সন্দেহভাজন ব্যক্তির নাম পরিচয় গোপন রাখা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার পর দুপুরে ফরিদপুর পুলিশ সুপারকে বিষয়টি অবগত করেছি। রাত আটটার দিকে ফরিদপুর পুলিশ সুপার আব্দুল জলিল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করার জন্য পুলিশ ও গোয়েন্দা বিভাগ কাজ করছে। ইতিমধ্যে থানায় এ ব্যাপারে সাধারণ ডায়েরি করা হয়েছে।

news24bd.tv/SHS