নববধূর বেশে নজর কাড়লেন ক্যানসার আক্রান্ত হিনা

নববধূর বেশে নজর কাড়লেন ক্যানসার আক্রান্ত হিনা অভিনেত্রী হিনা খান। আজ সোমবার সামাজিক মাধ্যমে নববধূর সাজে একটি ভিডিও প্রকাশ করেছেন অভিনেত্রী নিজেই।

ভিডিও দেখা যায়, পরনে লাল রঙের লেহঙ্গা চোলি। মাথায় লাল ঘোমটা। সঙ্গে মানানসই গহনা। সব মিলিয়ে যেন নববধূর বেশে হিনা। তবে সব কিছুর মধ্যে নজর কেড়েছে এই অভিনেত্রীর হাসি ও উজ্জ্বল মুখ।

ভিডিও'র ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “আমার বাবা বলতেন, সব সময়ে মনের জোর রাখবে। বেশি কান্নাকাটি করবে না। নিজের সমস্যার কথা খুব বড় করে দেখানোর মধ্যে কোনও কৃতিত্ব নেই। নিজের জীবনের নিয়ন্ত্রণ নিজের হাতেই। ”

হিনার কথায়, “এই জন্যই আমি ফলাফল নিয়ে ভয় পাওয়া বন্ধ করে দিয়েছি। আমার নিয়ন্ত্রণে যা আছে, সেটুকুই আমি করতে পারব। বাকি আমি আল্লাহ-র উপর ছেড়ে দিয়েছি। ঈশ্বর আমাদের চেষ্টা দেখেন, প্রার্থনা শোনেন। সত্যিই এই লড়াই সহজ ছিল না। কিন্তু আমি জানতাম, থামলে চলবে না। ” 

এই অভিনেত্রীর ভিডিও দেখে এক অনুরাগীর মন্তব্য, “হিনা, সত্যিই আপনার মনের জোর দেখার মতো। ” 

ব্রেস্ট ক্যানসার তৃতীয় পর্যায়ে আক্রান্ত হিনা খান। নিজেই সামাজিক মাধ্যমে ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর ঘোষণা করেন হিনা। তারপর থেকে কখনও কেমো নেওয়ার মুহূ্র্ত, কখনও আবার নিজের মাথার সমস্ত চুল কেটে ফেলার ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। পাশাপাশি এ-ও জানান, ক্যানসার কখনওই তাঁর মনোবল ভাঙতে পারবে না।

ভিডিও দেখুন এখানে।

news24bd.tv/TR