গাজীপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষ, শিশুসহ নিহত ৫

গাজীপু‌রের কা‌লিগ‌ঞ্জে ট্রা‌কের সা‌থে সিএন‌জির মু‌খোমুখী সংঘ‌র্ষে একই প‌রিবা‌রের তিন জনসহ মোট ৫ জন নিহত হয়েছে। আহত হ‌য়ে‌ছে সিএন‌জি অ‌টো‌রিক্সা চালক। গতকাল শনিবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

ফায়ার সা‌র্ভিস ও স্থানীয়রা জানায়, ঢাকা-নর‌সিংদী রুটে গাজীপু‌রের কা‌লিগ‌ঞ্জের দেওপাড়া এলাকায় এক‌টি মালবাহী ট্রা‌কের সা‌থে ঘোড়াশাল থে‌কে কা‌লিগঞ্জগামী এক‌টি সিএন‌জি অ‌টো‌রিক্সার মু‌খোমুখী সংঘ‌র্ষে ঘটনাস্থ‌লেই ৪ জন নিহত হয়। কা‌লিগঞ্জ উপ‌জেলা স্বাস্থ‌্য কে‌ন্দ্রে নেয়ার পর এক শিশুকে মৃত ঘোষণা ক‌রে চি‌কিৎসক। আহত সিএনজি চালক‌কে ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। নিহতরা সক‌লেই সিএন‌জি-অ‌টো‌রিক্সার যাত্রী ছি‌লেন।

পু‌লিশ নিহত‌দের মর‌দেহ উদ্ধার ক‌রে কালিগঞ্জ থানায় নিয়ে আসে পরে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজের হাসপাত মর্গে পাঠানো হবে।  

নিহতরা হ‌লেন, সাতক্ষীরা সদর থানার হাজীপুর এলাকার মোগরব আলীর ছে‌লে নাজমুল হো‌সেন (৩৫), গাজীপু‌রের নুয়াগাও এলাকার সুভাষ কর্মকা‌রের ছে‌লে অমল কুমার কর্মকার (৩৯), নর‌সিংদীর শিবপুর থানার আক্সাশাল এলাকার আব্দুর রহমা‌নের স্ত্রী রা‌বেয়া বেগম (৭৫), তার ছে‌লে মোহাম্মদ আলী (৪৫) ও তার নাতী মোহাম্মদ আলীর ছে‌লে  ৫ বছর বয়সী শিশু  আমান উল্লাহ ।  

কা‌লিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন,ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ এক শিশু ও এক নারীর সহ পাঁচজন নিহত হয়েছে।  তাদেরকে উদ্ধার করে কালিগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে পরে তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজে পাঠানো হবে। দুর্ঘটনার খবর পাওয়ামাত্রই পু‌লিশ ও ফায়ার সা‌র্ভিস কর্মীরা হতাহত‌দের উদ্ধার ক‌রে।

news24bd.tv/TR