কেন মালাইকার থেকে মুখ ফেরালেন সালমান?

কঠিন সময় পার করছেন মালাইকা অরোরা। গত ১১ সেপ্টেম্বর নিজের বাড়ির বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন মালাইকার বাবা। খবর পেয়েই গোটা বলিউড মালাইকাকে স্বান্তনা জানান বিভিন্নভাবে।

মালাইকার বাবা যখন আত্মহত্যা করেন তখন শহরে ছিলেন না তিনি। খবর পেয়ে দ্রুত মুম্বাইয়ে ফেরেন তিনি। তার কিছু সময়ের মধ্যে মালাইকার পাশে দাঁড়াতে ঘটনাস্থলে হাজির হন প্রাক্তন প্রেমিক অর্জুন কপূর। অভিনেত্রীর বাড়িতে ছুটে গিয়েছিলেন সাবেক স্বামী আরবাজ খানও। শুধু তা-ই নয়, প্রাক্তন শ্বশুর-শাশুড়ি, ননদ সকলেই যান মালাইকার বাড়ি। শুধু দেখা মেলেনি প্রাক্তন ভাসুর সালমান খানের।  

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ছিল মালাইকার বাবার শেষকৃত্য। সেখানেই বর্তমান স্ত্রীকে নিয়ে হাজির ছিলেন আরবাজ খান। সকলের একটাই প্রশ্ন, এমন সময়ে সালমানকে কেন দেখা গেল না? 

তার উত্তর কিছুটা হলেও পাওয়া গেছে অভিনেত্রী রশ্মিকা মন্দনার সামাজিক মাধ্যমে শেয়ার করা পোস্টে। ১২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে সালমন খানের নতুন সিনেমা ‘সিকান্দর’-এর শুটিং। এ আর মুরুগাদস পরিচালিত এই সিনেমাতে সালমনের বিপরীতে দেখা যাবে রশ্মিকাকে।  

রশ্মিকা প্রথম দিনের শুটিংয়ের ছবি পোস্ট করে লেখেন, ‘‘ডে ওয়ান শুটিং শুরু হল। ’’ তবে মালাইকার বাবার শেষকৃত্যে না আসার পিছনে ‘সিকান্দর ’-এর শুটিংই একমাত্র কারণ কি না, তা নিয়ে এখনও চলছে জল্পনা কল্পনা।  ্সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এসএম