'কিছু ভিডিওতে দেখলাম আমাকে দেহব্যবসায়ীও বলা হচ্ছে'

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শিরিন শিলা। পর্নোগ্রাফির সঙ্গে জড়িতের অভিযোগ ওঠে এই অভিনেত্রীর বিরুদ্ধে। বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন শিরিন শিলা। অভিনেত্রী জানালেন তিনি এর সঙ্গে জড়িত না।  গত ৫ সেপ্টেম্বর ফেসবুক ভেরিফায়েড পেজে এক ভিডিওবার্তায় কড়া হুঁশিয়ারিও দেন তিনি।    

শিরিন শিলা বলেন, এখন থেকে প্রায় ৬-৭ বছর আগে ক্যাসিনোকাণ্ডে কয়েকজন নায়িকাদের সঙ্গে আমার নামও এসেছিল। সেই ইস্যুটিই আবারও টেনে আনছেন আপনারা। কিছু প্রতিবেদনে দাবি করা হচ্ছে যে, একজন যুবলীগ নেতার সঙ্গে নাকি আমার সখ্যতা রয়েছে। আমি নাকি তাদের সঙ্গে বিদেশ সফরে গেছি। আর সরকার পতনের পর গা ঢাকা দিয়েছি।

এসব বিষয়কে মিথ্যা প্রমাণ করে তিনি বলেন, দেখুন, আমি তো এখনো আমার বাসাতেই অবস্থান করছি। গা ঢাকা দেবো কেন? আর যাদের কথা বলা হচ্ছে, আমার জানামতে এখনো কারাগারেই রয়েছেন তারা। তাদের তো আমেরিকার ভিসাও নেই। আমি যদি বাইরে যাইও, তাহলে আমেরিকাতে যাই।

এ অভিনেত্রী বলেন, ৬-৭ বছর আগে কখনো দুবাই বা অন্য কোনো দেশ সফরে যাইনি আমি। কেবল আমেরিকা ছাড়া। আর সেখানে তো তাদের সঙ্গে কোনো বিদেশ সফরের প্রশ্নই আসে না।

এ সময় প্রশ্ন ছুঁড়ে তিনি বলেন, আর একটি বিষয়, আমি নাকি পর্নোগ্রাফির সঙ্গে জড়িত। যদি এসবের সঙ্গে আমি জড়িতই থাকি, তাহলে এ অবস্থায় কীভাবে আমি অভিনেত্রী হলাম। আমি তো আর সানি লিওন না। ইন্ডাস্ট্রিতে অভিনয় করি। যদি আমার কোনো পর্নোগ্রাফির ভিডিও বা লিংক থেকে থাকে, তাহলে সেটা আজও কেন প্রকাশ পেল না?

তিনি বলেন, আমি একটি ভদ্র ফ্যামিলির মেয়ে। কিছু ভিডিওতে দেখলাম আমাকে দেহব্যবসায়ীও বলা হচ্ছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও গুজব। আমি আসলে ঠিক জানি না, কারা আমাকে নিয়ে এসব গুজব ছড়াচ্ছে। তবে যারাই এসব করছে তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবো।

শিরিন শিলা বলেন, মিথ্যা ও গুজব ছড়িয়ে আমাকে সামাজিকভাবে হেয় করা হচ্ছে। ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল মিলিয়ে ১৮টি ইউআরএলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এছাড়া মামলা করার জন্যও প্রস্তুতি নিচ্ছি। শিগগিরই এ ব্যাপারে পদক্ষেপ নেবো আমি।

news24bd.tv/TR