এস‌ডি‌জি ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল বসুন্ধরা পেপার মিলস

‘এসডিজি ব্র্যান্ড চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড’ পেল বসুন্ধরা গ্রু‌পের বসুন্ধরা পেপার‌ মিলস ইন্ডা‌স্ট্রি। ইনোভেশন ও ইনফ্রাস্ট্রাকচার ক‌্যাটাগ‌রি‌তে এ অ্যাওয়ার্ড পায় বসুন্ধরা পেপার মিলস।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ‌্যায় রাজধানীর এক‌টি হো‌টে‌লে বসুন্ধরা পেপার মিল‌সের কর্মকর্তা‌দের হা‌তে এ পুরস্কার তু‌লে দেয়া হয়। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ‌স্থিত ছি‌লেন প‌রি‌বেশ, বন ও জলবায়ু উপ‌দেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান।

এ সময় বসুন্ধরা গ্রু‌পের কর্মকর্তারা ব‌লেন, বসুন্ধরা পেপার মিলস কোয়া‌লি‌টি পেপার উৎপাদ‌নের পাশাপা‌শি প‌রি‌বেশ রক্ষায়ও গুরুত্বপূর্ন ভূমিকা রাখ‌ছে। অনেক উদ্ভাবনী ও প্রযুক্তির ব্যবহারের পাশাপাশি পরিবেশ সুরক্ষার এই অ্যাওয়ার্ড একটি বিশেষ স্বীকৃতি বলে জানান বসুন্ধরা পেপার মিলসের কর্মকর্তারা।

পুরস্কার প্রাপ্তির পর মার্কেটিং বিজনেস ডেভেলপমেন্ট ও সাস্টেইনেবিলিটির হেড অব ডিভিশন তৌ‌ফিক হাসান বলেন, আজকের এই মহতী অনুষ্ঠানে আমাদের রেকোগনাইজ করা হলো।

বসুন্ধরা গ্রুপের জিএম ও কোম্পা‌নি সে‌ক্রেটা‌রি এম মা‌জেদুল ইসলাম বলেন, এই অ্যাওয়ার্ড পেয়ে আমরা প্রমাণ করেছি, আমরা আমাদের সাধারণ শেয়ারহোল্ডারদের প্রতি রেসপন্সেবল না, আমরা পরিবেশের প্রতিও রেসপন্সেবল।  

news24bd.tv/SHS