বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ‘এ’ দল গঠন করে শ্রীলঙ্কা সফরে পাঠানো হয়েছে বিসিবির পক্ষ থেকে। কিন্তু প্রথম ম্যাচ মাঠেই গড়াতে পারেনি বৃষ্টির কারণে।

শ্রীলঙ্কার ‘এ’ দলের বিপক্ষে পানাগোডার আর্মি গ্রাউন্ডসে আজ রোববার (৮ সেপ্টেম্বর) প্রথম ওয়ানডেতে মুখোমুখি হওয়ার কথা ছিলো বাংলাদেশ ‘এ’ দলের। বৃষ্টির কারণে দুপুরের পর তাই ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন ম্যাচ রেফারি। দ্বিতীয় ও শেষ ওয়ানডে হবে আগামী মঙ্গলবার কলম্বোর থুরস্তানে।

ওয়ানডে শেষেই ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। সংক্ষিপ্ত সিরিজটি শুরু হবে ১২ সেপ্টেম্বর। দ্বিপক্ষীয় সিরিজ শেষেই সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাবেন মেয়েরা। এই সফরে নিগার সুলতানা জ্যোতি থাকলেও দলের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন লেগস্পিনার রাবেয়া খান।

গত এক মাস ধরে বৃষ্টি অবশ্য বাংলাদেশের সঙ্গে লুকোচুরিই খেলছে। পাকিস্তান সফরে যেমন বাংলাদেশ ‘এ’ দলের দুটি ম্যাচ পরিত্যক্ত হয়। সঙ্গে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের টেস্ট সিরিজেও বৃষ্টি ব্যাঘাত ঘটিয়েছিল।

কিন্তু সেসকল বাঁধা পেরিয়ে অবশ্য পরে বাবর আজম-মোহাম্মদ রিজওয়ানদের দুই টেস্টের সিরিজে ধবলধোলাই করে ঐতিহাসিক জয়ের ছোঁয়া পান টাইগাররা।

news24bd.tv/SC