গাড়ি দুর্ঘটনায় অক্ষত আছেন টিম ওয়ালজ 

আমেরিকার ভাইস-প্রেসিডেন্টের জন্য ডেমোক্র্যাটিক প্রার্থী, মিনেসোটার গভর্নর টিম ওয়ালজকে বহনকারী মিছিলে থাকা একাধিক গাড়ি মিলওয়াকিতে বিধ্বস্ত হয়েছে। তবে এই দুর্ঘটনায় আহত হননি ওয়ালজ।  

সোমবার (২ সেপ্টেম্বর) দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছে সংবাদ মাধ্যম বিবিসি। দুর্ঘটনায় পড়া ওয়ালজের গাড়ির পিছনে ছিল। জানা গেছে দুর্ঘটনা কবলিত গাড়িগুলোতে ওয়ালজের সাথে ভ্রমণকারী প্রেসের সদস্যরা ছিলেন। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত একজন।

আন্তঃরাজ্য ৭৯৪-এ ঘটে যাওয়া এই দুর্ঘটনার কারণ কী তা এখনও স্পষ্ট নয়।

ভাইস-প্রেসিডেন্ট কমলা হ্যারিস, তার রানিং মেট ওয়ালজকে ফোন করেছিলেন যে তিনি ঠিক আছেন কিনা।  হোয়াইট হাউসের একজন কর্মকর্তা বিবিসির মার্কিন অংশীদার সিবিএসকে এই তথ্য জানিয়েছেন। এদিকে ওয়ালজকে প্রেসিডেন্ট জো বাইডেনও কল করেছিলেন।  

ক্ষতিগ্রস্ত যানবাহনগুলি রাস্তার পাশে সরিয়ে রাখা হয় যাতে ওয়ালজ তার নির্ধারিত কাজে উপস্থিত হতে পারেন। ওয়ালজ সিক্রেট সার্ভিস এবং স্থানীয়দের দ্রুত সহায়তার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

রিপাবলিকান ভাইস-প্রেসিডেন্ট পদপ্রার্থী জেডি ভ্যান্সও এই ঘটনার প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি এক্স (পূর্বের টুইটার)-এ লিখেছেন, " আশা করি সবাই ঠিক আছে। "

তবে প্রচারাভিযানে দুর্ঘটনা এটিই প্রথমবার নয়। গত সপ্তাহে, জর্জিয়ার একজন পুলিশ সদস্য প্রচারণার সময় তার মোটরসাইকেল নিয়ে দুর্ঘটনায় পড়েন।

এনপিআর রিপোর্ট করেছে যে প্রচারাভিজানের যানবাহনগুলি প্রায়শই প্রচারাভিযান কর্মীদের দ্বারা চালিত হয়, যাদের পেশাদার ড্রাইভিং অভিজ্ঞতা থাকতে পারে বা আবার নাও থাকতে পারে। সূত্র: বিবিসি

 

news24bd.tv/এসএম