রাঙামাটিতে দরিদ্র জনগোষ্ঠীকে সহায়তা দিলো সেনাবাহিনী

দরিদ্র জনগোষ্ঠীকে সহায়তা দিলো রাঙামাটি সেনা রিজিয়ন। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় রাঙামাটি সেনা রিজিয়নের প্রান্তিক মাঠে আনুষ্ঠানিকভাবে মানবিক সহায়তা প্রদান করেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল মো. শওকত ওসমান।

এসময় রাঙামাটি রিজিয়নের মেজর মুজাহিদুল ইসলাম ও রাঙামাটি রিজিয়নের জেনারেল স্টাফ অফিসার (জিটু আই) আসফিকুর রহমান উপস্থিত ছিলেন।

রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল মো. শওকত ওসমান বলেন, দেশকে সামনের দিকে এগিয়ে নিতে পার্বত্যাঞ্চলেও জাতি, বর্ণ, ধর্ম নির্বিশেষে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছে সেনাবাহিনী। দেশের আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য মানবিক সহায়তা প্রদানের করে যাচ্ছে।

তিনি আরও বলেন, দরিদ্র জাতিগোষ্ঠীর আত্মকর্ম সংস্থানের জন্য এ মানবিক সহায়তা অন্যতম ভূমিকা রাখবে।

রাঙামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত করণের লক্ষ্যে পাহাড়ী এলাকার জনসাধারণের কল্যাণার্থে সেনাবাহিনী পাশে থাকতে সর্বদা দৃঢ় প্রতিজ্ঞ। তাই এ ধরণের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এর আগে, রাঙামাটির অসহায় ও দরিদ্র পাহাড়ি বাঙালী পরিবারকে ২টি সেলাই মেশিন প্রদান করা হয়। একই সাথে অসুস্থ ব্যক্তিদের চিকিৎসার জন্য নগদ এক লাখ ২৮ হাজার টাকা আর্থিক অনুদান দেওয়া হয়।

news24bd.tv/TR