সাবেক স্বামীর বাগদানের পর কেমন আছেন সামান্থা? 

দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ভালোবেসে বিয়ে হয় নাগা চৈতন্যের সঙ্গে। তবে সেই বিয়ে বেশিদিন টিকেনি। বিচ্ছেদ হয় তাদের। সামান্থা এখন অতীত। কয়দিনে আগেই শোভিতা ধুলিপালার সঙ্গে বাগদান সারেন সামান্থার সাবেক স্বামী নাগা চৈতন্য। তারপর থেকেই অনুরাগীদের প্রশ্ন সাবেক স্বামীর বাগদানে কেমন আছেন সামান্থা? 

এসব জল্পনার মাঝেই এক অর্থপূর্ণ পোস্ট করলেন এই অভিনেত্রী। সামাজিক মাধ্যমে পোস্টে সামান্থা লেখেন, ‘ভালবাসার আর এক নাম ত্যাগ’।

সম্পর্ক নিয়েও কথা বললেন অভিনেত্রী। তার দাবি, সম্পর্কে একজন নিজের সবটা উজার করে দেন। সঙ্গীর মন জয় করার জন্য অনবরত চেষ্টা করে যান। অধিকাংশ প্রচেষ্টা ও আত্মত্যাগ যেন তার দিক থেকেই আসে। কিন্তু অপর জন সেই সময় নিজেকে ভালবাসায় মুড়ে রাখতে পছন্দ করেন। ভালবাসা পাওয়াই তার উদ্দেশ্য। অধিকাংশ সম্পর্কের কাঠামোই এমন।

অভিনেত্রী তার পোস্টে লেখেন, “সবাই ভাবে বন্ধুত্ব বা যে কোনও সম্পর্কেই আদানপ্রদানের একটা সমীকরণ থাকে। তুমি কিছু দেবে। আমি কিছু দেব। কিন্তু বছরের পর বছর আমি একটা বিষয় শিখেছি, ভালবাসা এমনই যে তুমি শুধুই দিয়ে যাবে। কিন্তু অপর পক্ষ হয়তো কিছুই দেবে না। আদানপ্রদানের সম্পর্ক নয়। বরং তুমি যত দিন না আমাকে ভালবাসা ফেরত দিচ্ছ, তত দিন আমিই শুধু ভালবেসে যাব। ”

তিনি আরও লিখেছেন, “ভালবাসার অর্থ হল ত্যাগ। আমি সত্যি কৃতজ্ঞ যে কিছু মানুষ আমাকে ভালবাসেন। আমি তাদেরকে পাল্টা ভালবাসা ফিরিয়ে দিতে পারি না। ”

news24bd.tv/TR