সেরা অভিনেত্রী হিসাবে দৃষ্টান্ত তৈরি করতে চান কঙ্গনা

প্রায়শই বিস্ফোরক মন্তব্য করতে দেখা যায় কঙ্গনা রানাউতকে। এবার মন্তব্য করে বসলেন বলিউডের প্রথম সারির অভিনেতাদের নিয়ে। জানিয়েছেন প্রথম সারির অভিনেতাদের একের পর এক সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন খুব সচেতন ভাবেই।  

এই বলিউড কুইনের দাবি, তিনি একজন অভিনেত্রী হিসাবে দৃষ্টান্ত তৈরি করতেই বলিউডের খান ও কপূরদের সিনেমা তিনি ফিরিয়ে দিয়েছেন।  বলিউডের প্রথম সারির পাঁচ অভিনেতাদের মধ্যে রয়েছেন শাহরুখ খান, সলমন খান, আমির খান, অক্ষয় কুমার ও রণবীর কাপুর। তার মতে এদের সঙ্গে সিনেমায় অভিনয় করলে কয়েকটি গানে ও কিছু দৃশ্যে মুখ দেখানো ছাড়া আর কিছু করার থাকে না। এই ধরনের চরিত্রে অভিনয় করায় আগ্রহ নেই তার ।

এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, “খানদের সিনেমাতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। কিন্তু ওরা প্রত্যেকেই আমার সঙ্গে খুব ভাল ব্যবহার করেন। কখনোই কোনও খারাপ আচরণ করেননি। কিন্তু আমি ওদের সিনেমা প্রত্যাখ্যান করেছি। কারণ, ওদের সিনেমাতে নায়িকার হয়তো দু’টি দৃশ্য আর কয়েকটি গানের দৃশ্য থাকে। আমি বলে দিয়েছি, এই ধরনের সিনেমায় কাজ করতে চাই না। বরং প্রথম সারির অভিনেত্রী হিসেবে আমি দৃষ্টান্ত তৈরি করতে চাই। ”

কঙ্গনা আরও বলেন, “আমার পরে যারা সিনেমা জগতে আসবেন, তাদের জন্য আমি কিছু করতে চাই। কোনও খান, কুমার বা কাপুর আপনাকে সফল বানাতে পারবেন না। আমি অক্ষয় কুমারের সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। আমি মানি না, একজন নায়কই একজন নায়িকাকে সফল হতে সাহায্য করেন। নিজেই সফল হওয়া যায়। আমি সেই দৃষ্টান্ত তৈরি করেছি। ” সূত্র: আনন্দবাজার

 

news24bd.tv/এসএম