বিএনপি কর্মীদের বিরুদ্ধে বাগেরহাট প্রেসক্লাব ভাঙচুরের অভিযোগ

জেলা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে বাগেরহাট প্রেসক্লাব ভাঙচুরের ঘটনা ঘটেছে। রোববার দুপুরে এ ঘটনা ঘটেছে।

এদিন দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করতে যান জেলা বিএনপির আহ্বায়ক এটিএম আকরাম হোসেন তালিমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল। এসময় তার সাথে থাকা কর্মীরা প্রেসক্লাবে একটি কক্ষ ও করিডোরে থাকা কিছু প্রেসক্লাবের নিজস্ব ছবি ভাঙচুর করে রাস্তায় ফেলে দেয়।

বাগেরহাট প্রেসক্লাবের একাধিক সাংবাদিক জানান, রোববার দুপুর ১টার দিকে বিএনপির নেতৃবৃন্দসহ শতাধিক লোকজন প্রেসক্লাবে মতবিনিময় করতে আসেন।

তাদের নেতৃত্বে ছিলেন জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম ও সদস্য সচিব মোজাফফর রহমান আলম। এসময় প্রেসক্লাব ভবনের দোতালায় ঢুকে বিভিন্ন সময়ের তোলা সাংবাদিকদের নিজস্ব ছবি ভাঙচুর শুরু করে তারা।

তারা প্রেসক্লাব ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের ছবি, উদ্বোধন, বিদেশ সফর ও অনুদান প্রদানকারীদের ছবি ও সভাপতি-সম্পাদকের নাম ফলক ভাঙচুর করে রাস্তায় ফেলে দেয়। বিষয়টি নিয়ে সাংবাদিকরা প্রতিবাদও জানান। তারা জেলা বিএনপির আহবায়কের কাছে বিএনপির ওইসব নেতাকর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

এসময় জেলা বিএনপির আহবায়ক সাংবাদিকদের কাছে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। এ ঘটনার পর বাগেরহাটে কর্মরত সাংবাদিকরা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান তারা।

news24bd.tv/FA