মুক্তির প্রথম দিনেই রেকর্ড গড়ল ‘স্ত্রী ২’

২০১৮ সালে প্রথম মুক্তি পেয়েছিল অমর কৌশিক পরিচালিত ‘স্ত্রী’ সিনেমাটি। এই হরর-কমেডি সিনেমাটি সেসময় দারুণ ব্যবসা করেছিল। তখন থেকেই এর দ্বিতীয় কিস্তির জন্য অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা। তাই ‘স্ত্রী ২’ যে ভালোই আয় করবে, সে বিষয়ে কিছুটা নিশ্চিত ছিলেন নির্মাতারা। কিন্তু গতকাল এই সিনেমা মুক্তির পর সব হিসাব–নিকাশ যেনো উল্টে গেছে। ‘স্ত্রী ২’–এর আশাতীত সাফল্য দেখে নির্মাতারা রীতিমতো চমকে গেছেন। সিনেমাটি মুক্তির প্রথম দিনেই নতুন রেকর্ড গড়ে ফেলেছে।

গতকাল (১৫ আগস্ট) ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পায় দীনেশ বিজন প্রযোজিত সিনেমা ‘স্ত্রী ২’। মুক্তির প্রথম দিনেই রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমাটি দুর্দান্ত শুরু করেছে। বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী, গতকাল মুক্তির পর সিনেমাটি ৭৬ কোটি ৫ লাখ রুপি আয় করেছে। জানা গেছে, অমর কৌশিকের এই সিনেমার বাজেট ৬০ কোটি রুপির মতো ছিলো। আর সিনেমাটি মুক্তির প্রথম দিনেই তাঁর বাজেটের বেশি আয় করে ফেলেছে। নির্মাতারা এরই মধ্যে লাভের মুখ দেখতে শুরু করেছেন।

বক্স অফিস থেকে ‘স্ত্রী ২’ প্রথম দিনেই ১০০ কোটি রুপির কাছাকাছি আয় করে ফেলেছে। যা দেখে নির্মাতারা বেশ আশাবাদী। তারা আশা করছেন সপ্তাহান্তে আয় ১০০ কোটিতে পৌঁছাবে।

'স্ত্রী ২'-এর ট্রেইলার দেখুন এখানে 

মুক্তির পর প্রথম দিনে আয়ের হিসাবে ‘স্ত্রী ২’ সানি দেওল অভিনীত ‘গদার ২’ ও সালমান খান অভিনীত ‘টাইগার ৩’–কে পেছনে ফেলে দিয়েছে। এমনকি সিনেমাটি হৃতিক রোশনের ‘ফাইটার’, প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’র হিন্দি সংস্করণকেও পেছনে ফেলে দিয়েছে। এ দুই সিনেমা মুক্তির প্রথম দিনে ২ কোটি ৫০ লাখ রুপি আয় করেছিল। অন্যদিকে ‘স্ত্রী ২’ অগ্রিম বুকিং থেকেই আয় করেছে প্রায় ২৩ কোটি ৩৬ লাখ রুপি।

news24bd.tv/JP