সমন্বয়ক হাসিবের নতুন বার্তা

ফেসবুকে পোস্ট দিয়ে ছাত্র-জনতাকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসিব আল ইসলাম। বলেছেন, শেখ হাসিনা সরকারের পতন হলেও তার দোসরদের ব্যাপারে ছাত্র-জনতাকে সচেতন থাকতে হবে। বিপদের কালোছায়া এখনও মাথার ওপর।

শুক্রবার (১৬ আগস্ট) নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে তিনি এ আহ্বান জানান।

পোস্টে ‘একটু নোক্তা দেই শুনেন’ শিরোনাম দিয়ে হাসিব আল ইসলাম লেখেন, ফ্যাসিস্টরা খুবই শক্তিশালী হয়। ফ্যাসিস্ট হাসিনা দেশ ছেড়ে পালিয়েছে মানেই যে তার দোসররা সব চুপ করে বসে থাকবে এমন চিন্তা নিতান্তই বোকামি হবে।

‘এখন ফ্যাসিস্ট বাহিনীর কাজ হলো, ছাত্র-জনতার আন্দোলনে অনুপ্রবেশ করে কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা তৈরি করবে। এরপর সেগুলো জোরালো প্রচার-প্রচারণা চালাবে’, তাই তাদের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

আর ফ্যাসিস্টের দোসর নতুন উদীয়মান মানবাধিকার কর্মীরা মানবতা গেল রে বলে চিল্লায়া হায়-হুতাশ করতে থাকবে। অথচ এই দালালরা গত পনেরো বছরে একবারও ফ্যাসিস্টের গুম, খুন, হামলা, মামলা ও গণহত্যা নিয়ে মুখ খুলে নাই।

ছাত্র-জনতাকে উদ্দেশ্য করে হাসিব আল ইসলাম লেখেন, তাদের কাজ বিপ্লবের গ্লোরি নস্যাৎ করে দেওয়া। বিপ্লবের গ্লোরি নস্যাৎ করে লোকদের বোঝানো ফ্যাসিস্ট হাসিনাই বেটার ছিল। এভাবেই ফ্যাসিস্ট ফিরে আসতে পারে...

তিনি লেখেন, অতএব সজাগ দৃষ্টি রাখুন, রাজনৈতিক সচেতন হোন, বিপদের কালোছায়া এখনও মাথার ওপর।

news24bd.tv/তৌহিদ