সিলেট সিটি মেয়রকে পদত্যাগে ২৪ ঘণ্টা সময় দিলেন শিক্ষার্থীরা 

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা, প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও সকল নির্বাহী প্রকৌশলীসহ দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারী ও কাউন্সিলরদের পদত্যাগের জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন শিক্ষার্থীরা।

আজ বুধবার সন্ধ্যায় নগরের পূর্ব জিন্দাবাজারের একটি অভিজাত রেস্টুরেন্টে বৈষম্যবিরোধী ছাত্র-আন্দোলনের সিলেটের সমন্বয়করা সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। মতবিনিময়কালে তারা এই আল্টিমেটাম দেন।

সমন্বয়করা বলেন- ‘বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরের মধ্যে তারা সবাই পদত্যাগ না করলে নগরভবন ঘেরাও করা হবে। বর্তমানে দেশের প্রতিটি সেক্টরকে দুর্নীতিমুক্ত করার আন্দোলন চালাচ্ছি। তাই স্বৈরাচারের অধীনে যত প্রহসনমূলক নির্বাচন হয়েছে এবং এসব নির্বাচনে যারা জয়লাভ করেছে তাদের আমরা আর চেয়ারে দেখতে চাই না। এরই ধারাবাহিকতায় সিসিক মেয়রসহ পরিষদের সবাইকে ২৪ ঘণ্টা সময় বেঁধে দেওয়া হয়েছে। ’

মতবিনিময়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সিলেটের সমন্বয়ক ও সিকৃবি শিক্ষার্থী গোলাম মর্তুজা সেলিমের পরিচালনায় বক্তব্য দেন- বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক ও শাবি শিক্ষার্থী আসাদুল্লাহ আল-গালিব, কেন্দ্রীয় সহ-সমন্বয়ক ও শাবি শিক্ষার্থী ফয়ছল হোসেন, শাবি সমন্বয়ক দেলওয়ার হোসেন শিশির, হাফিজুর রহমান ও জহিরুল ইসলাম।

news24bd.tv/আইএএম