সকলের প্রতি যে আহ্বান যুব ও ক্রীড়া উপদেষ্টার    

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক এবং অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন। আজ বুধবার দুপুরে সামাজিক মাধ্যম এক পোস্টের সকলের প্রতি এক আহ্বান জানিয়েছেন।  

আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার লেখাটি নিম্নে হুবহু তুলে ধরা হলো-

তিনি লিখেছেন, 'ইতোমধ্যে আমার ছবি ব্যবহার করে বিভিন্ন জায়গায় ব্যানার এবং ফেস্টুন তৈরী করা হচ্ছে। যেটা আমার জন্য অত্যন্ত বিব্রতকর।   আমরা সকলে মিলেমিশে একটি নতুন এবং সত্যিকারের জনগণের স্বাধীন বাংলাদেশ বিনির্মাণ করার জন্য কাজ করছি। যেখানে নেতা নয়, নীতি বড় হবে। তাই, সকলকে আমার ছবি ব্যবহার করে ব্যানার এবং ফেস্টুন তৈরী করা থেকে বিরত থাকার আহ্বান করছি। যেসব ব্যানার করা হয়েছে সেগুলোও নামিয়ে ফেলার অনুরোধ করছি'।

তিনি আরও লেখেন, 'এ ছাড়াও ভুয়া সমন্বয়ক পরিচয়ে বিভিন্ন জায়গা থেকে অনৈতিক কাজের চেষ্টা করারও অভিযোগ এসেছে। যেটা খুবই দুঃখজনক!  সুতরাং, সমন্বয়ক পরিচয়ে কেউ যদি কোনোপ্রকার অন্যায় কাজের সাথে লিপ্ত হয়, তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে'।

এর আগে এক পোস্টে আসিফ লিখেছেন,  '১৫ই আগস্টকে কেন্দ্র করে জুলাই-আগস্ট হত্যাকাণ্ডের হুকুমের আসামিরা ফিরে আসার ষড়যন্ত্রে লিপ্ত। পরাজিত ফ্যাসিবাদী শক্তির ষড়যন্ত্রকে রুখে দিতে ছাত্র-জনতাকে রাজপথে থাকতে হবে। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের নামে মামলা করুন, সরকার দ্রুত ব্যবস্থা নিবে'।

বৃহস্পতিবার (৮ আগস্ট) মধ্যরাতে দেশবাসীর উদ্দেশে আরও এক বার্তা দিয়েছেন আসিফ। নিজের ব্যক্তিগত ফেসবুক পোস্টে তিনি বলেন, 'ব্যক্তিগত লাভের আশায় আবদার, তদবির করা থেকে বিরত থাকুন। এতে করে আমার সাথে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। দেশগঠনে পরামর্শ থাকলে জানাবেন'।

আরও পড়ুন: 'জুলাই-আগস্ট হত্যাকাণ্ডের হুকুমের আসামিরা ফিরে আসার ষড়যন্ত্রে লিপ্ত'

বৃহস্পতিবার রাত ৯টায় বঙ্গভবনে অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা হিসেবে শপথ নিয়েছেন আসিফ মাহমুদ।

news24bd.tv/TR