স্কুলে যাওয়ার পথে প্রধান শিক্ষকের ওপর হামলা 

স্কুলে যাওয়ার পথে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমজাদ হোসেনের (৫০) ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।  

মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে নবাবপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে বিদ্যালয়ে যাওয়ার পথে বকশিয়াবাড়ি এলাকায় পৌঁছালে এ ঘটনা ঘটে।

হামলার ঘটনার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের ওপর হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি করে বিক্ষোভ করেন।

নবাবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. সাঈদুল ইসলাম বলেন, বিদ্যালয়ে আসার পথে ৫/৬ জন মুখোশধারী সন্ত্রাসী প্রধান শিক্ষকের ওপর হামলা করে। এ সময় তারা প্রধান শিক্ষক কে হাতুড়ি ও রড দিয়ে আঘাত করে।

প্রাথমিকভাবে তিনি কাউকে চিনতে পারেনি বলে আমাকে জানিয়েছেন। তিনি এখন ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে ভর্তি। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গঠন করাকে কেন্দ্র করে তার ওপর হামলা হতে পারে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, প্রধান শিক্ষকের ওপর হামলার ঘটনা ঘটেছে। লিখত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  

news24bd.tv/কেআই