তারেক রহমানের নেতৃত্বে সোনার বাংলা গড়ে তোলা হবে: শামা ওবায়েদ

বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, কোটা বিরোধী আন্দোলনকারী কোমলমতি শিক্ষার্থীরা রক্তের বিনিময়ে নতুন বাংলাদেশ এনে দিয়েছে সেই বাংলাদেশকে তরুণদের নিয়ে তারুণ্যের প্রতীক তারেক রহমানের নেতৃত্বে সোনার বাংলায় গড়ে তোলা হবে।  

দলকে পুঁজি করে কোন প্রকার চাঁদাবাজি, দখলবাজি ও হামলা করা যাবে না। ভালোবাসা দিয়ে মানুষের মন জয় করতে হবে।

সোমবার (১২ আগষ্ট) বিকালে তার নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের নগরকান্দায় উপজেলা বিএনপি'র আয়োজনে শহীদ আকরামুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এক শান্তি সমাবেশে তিনি এ সব কথা বলেন।  

বক্তব্যে তিনি নৃত্য পণ্যের মূল্য বৃদ্ধিকে হাসিনা সরকারের দলীয় দুর্নীতিবাজ নেতাদের দায়ী করেন। তিনি বলেন ফ্যাসিবাদ স্বৈরাচার হাসিনার সাঙ্গো পাঙ্গরা প্রতিদিন বাজারে সিন্ডিকেট তৈরি করে নিত্য পণ্যের মূল্যবৃদ্ধি করে সেই অর্থ বিদেশে পাচার করতো তারা।

তিনি আরও বলেন, হিন্দুর ধর্মাবলম্বরা সংখ্যালঘু নয়, তারা আমাদের মত একজন। এদের সাথে কোন অন্যায় করা যাবে না। কারও উপর কোন প্রকার চাঁদাবাজি, দখল বাজি, হামলা করা যাবেনা।  

নেতা কর্মীদের হুশিয়ারী করে তিনি বলেন, এ ধরনের কোন অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ সময় হিন্দু ধর্মের প্রায় দুই শতাধিক নারী-পুরুষ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শান্তি সমাবেশে উপজেলা বিএনপি'র সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সহ-সভাপতি মাহবুব আলী মিয়া, আলমগীর হোসেন বকুল, আলীমুজ্জামান সেলু, কেন্দ্রীয় যুবদল নেতা হাফিজুর রহমান শরীফ, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন হেলাল, তৈয়াবুর রহমান মাসুদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহমুদুল হাসান মিরান, উপজেলা শ্রমিক দলের সভাপতি মাসুদুর রহমান, বিএনপি নেতা সাইফুর রহমান, ইকবাল হোসেনসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

news24bd.tv/কেআই