চলুন সবাই মিলে রুখে দেই অপশক্তি: সিয়াম

বৈষম্যবিরোধী আন্দলনের এক দফা দাবিতে পতন ঘটে হাসিনা সরকারের। গত ৫ আগস্টের পর থেকে এক রকম অভিভাবক শূন্য অবস্থায় আছে বাংলাদেশ। এঅবস্থায় দেশে বিচ্ছিন্নভাবে সহিংসতার ঘটনা ঘটেছে।  

রাজনৈতিক নেতা-কর্মীদের সঙ্গে হামলার সম্মুখীন হয়েছেন সাধারণ মানুষ, শোবিজ তারকারাও। এই নিয়ে সরবও হয়েছেন অনেকে। সেই পথে হেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলমান সহিংসতার প্রতিবাদ করেছেন অভিনেতা সিয়াম আহমেদ।  

বুধবার (৭ আগস্ট) সামাজিক মাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি সবাইকে অপশক্তিদের বিরুদ্ধে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।  

স্টার সিনেপ্লক্সের চালানো ভাংচুরের কিছু ছবি নিজের ফেসবুকে শেয়ার করে সিয়াম লিখেছেন, স্টপ ইট। স্টপ ইট নাও। আমরা সবাই মিলে যে নতুন বাংলাদেশের স্বপ্ন দেখেছি সেখানে শিল্প-সংস্কৃতির চর্চা আরও সুন্দর হবে এটাই কামনা ছিল। তবে কেন রাহুল আনন্দদা’র বাড়িতে হামলা হলো, বগা তালেবের বাড়িতে হামলা হলো? কেন রাজশাহী সিনেপ্লেক্সের এই হাল? কেন রুটস সিনেক্লাবের ২ কোটি টাকার ক্ষতি হলো? কারা করছে এই কাজগুলো?

অপশক্তিদের বিরুদ্ধে দাঁড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘চলুন আমরা সবাই মিলে রুখে দেই এই অপশক্তিদের। ফ্যাসিবাদের বিকল্প হিসেবে ফ্যাসিবাদকে না এনে নতুন এক বাংলাদেশ গড়ি। আমাদের স্বপ্নের বাংলাদেশ। ’

news24bd.tv/এসএম