উত্তরায় গাড়ি থেকে বস্তাভর্তি টাকা জব্দ 

রাজধানীর উত্তরায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত একটি গাড়ি থেকে বস্তাভর্তি টাকা জব্দ করেছে ছাত্র-জনতা। একই ঘটনায় একজনকে আটকও করা হয়েছে। বুধবার (৭ আগস্ট) বিকেলে উত্তরা হাউসবিল্ডিং এলাকায় এ ঘটনা ঘটে।

ফারদিন নামের এক শিক্ষার্থী জানান, বিকেল সাড়ে ৩টার দিকে হাউসবিল্ডিং এলাকার ঢাকা-ময়মনসিংহ সিগন্যালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত একটি গাড়ি আটক করা হয়। ওই সময় গাড়ির ভেতরে বস্তা দেখতে পেয়ে আমাদের সন্দেহ হয়। পরবর্তীতে স্থানীয়রা মিলে বস্তাটি খুলে টাকা পেলে গাড়িতে থাকা মাসুদ আলম নামের এক ব্যক্তিসহ গাড়িটি আটক করা হয়। তবে গাড়ির চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছেন বলেও জানান তিনি।

জানা গেছে, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের গাড়িতে থাকা মাসুদ আলম নামের ওই ব্যক্তিকে আটক করে পরবর্তীতে উত্তরা টাউন কলেজে নিয়ে ঘিরে রাখেন ছাত্ররা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বুধবার বিকেল পৌনে ৫টা পর্যন্ত সেনাবাহিনী ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করছিল বলেও জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উত্তরা টাউন কলেজের প্রশাসনিক কর্মকর্তা সাখাওয়াত হোসেন গণমাধ্যমকে বলেন, আটক করা গাড়িটিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো রয়েছে। তবে আটক হওয়া ব্যক্তি বস্তায় থাকা টাকাগুলো নিজের অফিস কর্মচারীদের বেতনের টাকা বলে দাবি করেছেন। বস্তাটিতে আড়াই কোটি টাকা রয়েছে বলেও জানিয়েছেন ওই ব্যক্তি।

news24bd.tv/কেআই