আওয়ামী লীগ নেতাকর্মীর দখলে মিরপুর-১০

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সর্বাত্মক অসহযোগ আন্দোলনের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ করছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। সকাল থেকেই দলটির নেতাকর্মীরা জড়ো জতে থাকেন মিরপুর ১০ নম্বর গোল চত্বরে।

রোববার (৪ আগস্ট) রাজধানীর মিরপুর ১০ নম্বর গোল চত্বরে দেখা যায়, আওয়ামী লীগের কর্মীদের জড়ো হওয়ার চিত্র। সকাল ১০টা থেকে বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে এখানে আসতে থাকেন আওয়ামী লীগের কর্মীরা।

নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, এখন পর্যন্ত মিরপুর ৭, ১২, ১৩ ও ১৪ নম্বর ওয়ার্ড থেকে নেতাকর্মীরা এসেছেন কর্মসূচি পালন করতে। তারা জানান তাদের আরো ওয়ার্ডের কর্মীরা আসবেন এখানে।

এ সময় ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল আহসান খান নিখিল জমায়েত কর্মসূচিতে অবস্থান করেন। এ সময় নেতাকর্মীরা ‘শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই....’ স্লোগান দিতে থাকেন।

সময় গড়ানোর সঙ্গে সঙ্গে বাড়তে থাকে নেতাকর্মীদের উপস্থিতি। বেলা সাড়ে ১১টা পর্যন্ত প্রায় দুই হাজার নেতাকর্মীর জমায়েত হয়েছেন। এ সময় লাঠি-সোটা হাতে কর্মীদের উপস্থিত থাকতে দেখা গেছে। তবে এখন পর্যন্ত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কাউকে দেখা যায়নি মিরপুর ১০ নম্বর এলাকায়।

news24bd.tv/DHL