চিকিৎসা করাতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন শাহরুখ, কী হয়েছে অভিনেতার? 

বলিউড 'বাদশা' শাহরুখ খান গত কয়েক মাস ধরেই একটার পর একটা বিপদের মধ্যে দিয়ে যাচ্ছেন। এবার চিকিৎসা করাতে আজই যুক্তরাষ্ট্রে তিনি। কী হয়েছে অভিনেতার?

মাস কয়েক আগে আইপিএল-এর খেলা চলার সময় অতিরিক্ত গরমে ‘হিট স্ট্রোক’ হয় তাঁর। যদিও দিন কয়েকের বিরতি নিয়ে কাজে ফেরেন তিনি। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রায় সব ক’টি অনুষ্ঠানে সপরিবার হাজির ছিলেন বাদশা। সম্প্রতি ফারহা খানের মায়ের শেষকৃত্যেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু প্রতিটি ক্ষেত্রেই তাঁর চোখে ছিল রোদচশমা, সে দিন হোক বা রাত। অবশেষে সারা দিন এই রোদচশমা ব্যবহারের কারণটি জানা গেল।

শোনা যাচ্ছে, আজই আমেরিকায় যাচ্ছেন শাহরুখ। গত কয়েক দিন ধরেই চোখের সমস্যায় ভুগছেন অভিনেতা। অনন্ত-রাধিকার বিয়ের সময়ও চোখ নিয়ে ভুগছিলেন। সেই সময় নাকি মুম্বইয়ে চোখের চিকিৎসা করান। কিন্তু তাতে সুরাহা হয়নি বলেই জানা গিয়েছে।

এবার শোনা যাচ্ছে, অভিনেতার বাঁ চোখে বেশ কিছু সমস্যা দেখা দিয়েছে। তারই চিকিৎসা করাতে যাচ্ছেন আমেরিকায়।

‘পাঠান’ ও ‘জওয়ান’-এর মতো অ্যাকশনে ভরপুর ছবি দর্শককে উপহার দিয়েছেন শাহরুখ। মাঝে ২০২৪ সালটি বিরতি, খুব শীঘ্রই আরও একবার অ্যাকশন অবতারেই ধরা দিতে চলেছেন তিনি। ছবির নাম ‘কিং’। এই প্রথম ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন কন্যা সুহানা। এই ছবিতে ক্যামিয়ো করবেন শাহরুখ— প্রথমে এমন গুঞ্জন শোনা গেলেও পরে জানা যায়, মুখ্য চরিত্রেই রয়েছেন তিনি। তাঁর বিপরীতে খলচরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে।

news24bd.tv/TR