নাচে মনোযোগী অ্যাঞ্জেলিনা কন্যা শিলো

অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাডপিটের কন্যা শিলো জোলি বরাবরই মানুষের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকেন। বাবা-মায়ের পরিচয়ের আড়ালে থাকতে চাননা তারকা দম্পত্তির এই কন্যা। তাই নিজেকে নৃত্যশিল্পী হিসেবে গড়ে তোলায় মনোনিবেশ করেছেন তিনি।

কোরিওগ্রাফার কোলানি মার্কস সম্প্রতি লস এঞ্জেলসের মিলেনিয়াম ডান্স কমপ্লেক্সে শিলোর নাচের একটি ভিডিও করেন এবং সামাজিক যোগাযোগমাধ্যমে তা প্রকাশ করেন। সেখানেই নাচের প্রতি তীব্র অনুরাগ ফুটে উঠেছে শিলোর।

কোলানি বলেন, 'বেশ কয়েক বছর ধরে শিলোর সাথে কাজ করছেন তিনি, নাচের জন্য শিলো কঠোর পরিশ্রম করেন। অন্যান্য শিক্ষার্থীদের তুলনায় নাচের প্রস্তুতিতে বেশি সময় ব্যয় করেন জোলি কন্যা সে বিষয়েও বলতে ভোলেননি কোরিওগ্রাফার। '

যদিও শিলোর পিছনে সেলিব্রেটি স্ট্যাটাস আছে কিন্তু নাচের প্রশিক্ষণের সময় কখনোই তিনি সেসব নিয়ে আলোচনা করেননি। সব সময় তিনি তার পূর্ণ মনোযোগ নাচের উপরেই রেখেছেন। কোরিওগ্রাফার বলেন, তিনি নিজেও মাঝেমধ্যে ভুলে যেতেন শিলো কে! কারণ তাদের সব মনোযোগ শিলোর নাচ আরও উন্নত করার দিকেই থাকতো। '

কিছুদিন আগে নিজের নাম থেকে বাবার নামের অংশ বাদ দিতে আদালতে আবেদন করেছিলেন জোলি কন্যা। এই ঘটনায় বেশ আলোচনায় এসেছিলেন তিনি। আলোচনা-সমালোচনার ভিতরেও শিলোর নাচের প্রতি কঠোর পরিশ্রম যেন বলছে, বাবা-মায়ের নামের বাইরে যেয়ে নিজের আলাদা পথ তৈরিতে বদ্ধপরিকর তিনি। (সূত্র: টাইমস অব ইন্ডিয়া)

news24bd.tv/এসএম/SC