নেতাকর্মীদের পাড়া-মহল্লায় সতর্ক থাকার আহ্বান মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর

কোটা বৈষম্য আন্দোলনের নামে আর কেউ যেন সহিংসতা করতে না পারে সে জন্য দলীয় নেতাকর্মীকে পাড়া-মহল্লা ও সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

কোটা বৈষম্য আন্দোলনে সহিংসতার পরবর্তী প্রতিরোধে আজ বৃহস্পতিবার বিকেলে কালিয়াকৈরের চন্দ্রাস্থ দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত শিক্ষার্থীদের ঢাল হিসেবে ব্যবহার করেছে। তারা দেশে ধ্বংসযজ্ঞ চালিয়ে সরকারকে হটাতে ব্যর্থ হয়েছে।

তারা যেন আবার মাথাচাড়া দিয়ে দেশের জানমালের ক্ষয়ক্ষতি করতে না পারে সে জন্য আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তিনি। এ সময় দলীয় নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে একসঙ্গে কাজ করার আহ্বান জানান মন্ত্রী মোজাম্মেল হক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল বলেন, কোটা বৈষম্য আন্দোলনে সহিংসতার পরবর্তী প্রতিরোধে দলীয় নেতাকর্মীদের করণীয় বিষয়ে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সভা করে দিকনির্দেশনা দিয়েছেন। যাতে কোটা বৈষম্য আন্দোলনের নামে কেউ ধ্বংসযজ্ঞ চালাতে না পারে।   বিএনপি-জামায়াতের এ ধ্বংসযজ্ঞ প্রতিরোধে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার জন্যই মতবিনিময়সভা করা হয়েছে, জানান রেজাউল করিম রাসেল।

news24bd.tv/আইএএম