<p>সিরাজগঞ্জে বাজুসের প্রতিষ্ঠাবার্ষিকী</p>

‘স্বর্ণশিল্পে যুগান্তকারী পরিবর্তন ঘটিয়েছেন সায়েম সোবহান আনভীর’

র‌্যালি, কেক কর্তন ও আলোচনা সভার মধ্য দিয়ে সিরাজগঞ্জে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) ৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২ টায় সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের মুজিব সড়ক রোডস্থ রেনেসাঁ ক্লাব থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে রেনেসা ক্লাবে আলোচনা সভা ও কেক কর্তন করা হয়।

সভায় বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি সন্তোষ কুমার কানুর সভাপতিত্বে বক্তব্য দেন, সাধারণ সম্পাদক গোবিন্দ কর্মকার , সহসভাপতি শ্রী তুলশী সাহা, মো. রানা, যুগ্ম সাধারণ সম্পাদক আলামীন খান, সহসাধারণ সম্পাদক বাবু শ্যামল কুমার সাহা, শ্রী গৌতম কর্মকার, শ্রী গোরাঙ্গ সাহা, পলাশ কর্মকার, অর্থ সম্পাদক শ্রী খোকন সাহা, উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য বাবু শশধর, বাবু রাধা রমণ কর্মকার, শ্রী চন্ডী সাহা প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন জুয়েলার্স মালিক কর্মচারী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সায়েম সোবহান আনভীর জুয়েলার্স সমিতির চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে আজ আমরা ঐক্যবদ্ধ হতে পেরেছি। তিনি সংগঠনের যুগান্তকারী পরিবর্তন ঘটিয়েছেন। তার কারণেই আমাদের কপাল থেকে স্মাগলার, ব্লাকার শব্দ মুছে গেছে। আমরা সফল স্বর্ণ ব্যবসায়ীতে পরিণত হচ্ছি।

news24bd.tv/তৌহিদ