কোপার ফাইনালে আর্জেন্টিনা-কলম্বিয়ার একাদশ

কিছুক্ষণ পরই শুরু হবে কোপা আমেরিকার ফাইনাল। এরই মধ্যে দুই দল তাদের একাদশ প্রকাশ করেছে। সোমবার (১৫ জুলাই) ভোরে মায়ামির হার্ড রক স্টেডিয়ামে কোপা আমেরিকার ফাইনালে নামবে আর্জেন্টিনা ও কলম্বিয়া। দুই দলই অপরাজিত থেকেই ফাইনালে পা রেখেছে।

বর্তমান কোপা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা তাদের একাদশ সাজিয়েছে ৪-৪-২ ফরম্যাশনে। গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের সঙ্গে ডিফেন্সে রয়েছেন মন্টিয়েল, রোমেরো, লিসান্দ্রো মার্টিনেজ এবং নিকোলাস ত্যাগলিয়াফিকো।

মাঝমাঠে ডি পল, এনজো ফার্নান্দেজ ও ম্যাক অ্যালিস্টারের সঙ্গে রয়েছেন আন্তর্জাতিক ফুটবলে নিজের শেষ ম্যাচ খেলা ডি মারিয়া। আর আক্রমণ ভাগে মেসির সঙ্গে রয়েছেন জুলিয়ান আলভারেজ।

এদিকে সেরা একাদশ নামিয়েছে কলম্বিয়াও। ৪-২-৩-১ ফরম্যাশনে সাজানো একাদশের গোলরক্ষক হচ্ছেন ক্যামিলো ভার্গাস। ডিফেন্ডে রয়েছেন জোহান মোজিকা, ডেভিনসন সানচেজ, কার্লোস কুয়েস্তা এবং সান্তিয়াগো আরিয়াস। মধ্যমাঠে রয়েছেন রিওস, জেফারসন লারমা, জন আরিয়াস, লুইজ দিয়াজ এবং টুর্নামেন্টে এখন পর্যন্ত সর্বোচ্চ অ্যাসিস্ট দাতা হামেস রদ্রিগেজ। স্ট্রাইকে রয়েছেন জন কর্ডোবা।

আর্জেন্টিনা একাদশ

এমিলিয়ানো মার্টিনেজ, মন্টিয়েল, রোমেরো, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস ত্যাগলিয়াফিকো, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, ম্যাক অ্যালিস্টার, জুলিয়ান আলভারেজ এবং লিওনেল মেসি।

কলম্বিয়া একাদশ

ক্যামিলো ভার্গাস, জোহান মোজিকা, ডেভিনসন সানচেজ, কার্লোস কুয়েস্তা, সান্তিয়াগো আরিয়াস, রিওস, জেফারসন লারমা, জন আরিয়াস, লুইজ দিয়াজ, হামেস রদ্রিগেজ এবং জন কর্ডোবা।  

news24bd.tv/DHL