কোপার ফাইনালে মঞ্চ মাতিয়ে কত পাবেন শাকিরা?

বাংলাদেশ সময় আগামীকাল ভোরে যুক্তরাষ্ট্রের মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও কলম্বিয়া। এ ম্যাচের হাফটাইমে থাকছে বড় চমক। বিরতিতে মঞ্চ মাতাবেন শাকিরা।

এর আগে, সুপার বোল এবং তিনটি বিশ্বকাপের মতো বড় বৈশ্বিক ইভেন্টে পারফরম্যান্স করে নজর কেড়েছেন কলম্বিয়ান পপস্টার শাকিরা। কোপার হাফটাইমের বিরতিতে শাকিরা কার্ডি বি-এর সঙ্গে ‘পুন্টেরিয়া’ এবং তার নতুন অ্যালবামের ‘লাস মুজেরেস ইয়া নো লোরান’-এর কয়েকটি গান গাইবেন। প্রায় ২০ মিনিট পারফর্ম করবেন কলম্বিয়ার এই তারকাশিল্পী।

এখন প্রশ্ন উঠেছে, ফাইনালে পারফর্ম করে শাকিরা কত টাকা পারিশ্রমিক পাবেন। আর্জেন্টাইন সাংবাদিক হুয়ান এতচেগোয়েনের বরাত দিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানায়, ২০২৪ কোপা আমেরিকা ফাইনালে পারফরম্যান্সের সুবাদে ২ মিলিয়ন মার্কিন ডলার নিচ্ছেন শাকিরা। যা বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাড়ে ২৩ কোটি টাকা।

এবারই প্রথমবার কোপার কোনো ফাইনালে খেলার বিরতিতে মিউজিক শো উপস্থাপন করা হবে। যেটি এত দিন সুপার বোলে দেখা যেত। এই শোয়ের কারণে হাফটাইমের বিরতিও বাড়ছে। ফাইনালে এই লম্বা বিরতি থাকায় অসন্তোষ প্রকাশ করেছেন কলম্বিয়ার কোচ নেস্তোর লোরেঞ্জো। যদিও পরে তিনি কলম্বিয়ান পপ তারকা শাকিরার প্রশংসা করেছেন।

উল্লেখ্য, ২০১০ সালে ফুটবল বিশ্বকাপের থিম সং ‘ওয়াকা ওয়াকা’ গেয়ে আলো ছড়ান শাকিরা।

news24bd.tv/SHS/IH