যে কারণে ঐশ্বরিয়ার কাছে আজও ক্ষমা চাইতে প্রস্তুত ইমরান হাশমি

এক সময় বলিউডে ‘সিরিয়াল কিসার’-এর তকমা পেয়েছিলেন ইমরান হাশমি। বর্তমানে পর্দায় চুম্বন কোনও বিরল ঘটনা নয়। তবে সেই সময়ে পর্দায় চুম্বনের দৃশ্য মোটেই খুব সহজ ছিল না। মল্লিকা শেরাওয়াত থেকে শুরু করে জ্যাকলিন ফার্নান্ডেজ-একাধিক অভিনেত্রীর সঙ্গে পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন ইমরান। কিন্তু সম্প্রতি জানালেন, ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে একটি অপ্রীতিকর ঘটনার জন্য তার আজও অনুশোচনা হয়। হঠাৎ কী এমন ঘটল যে প্রাক্তন বিশ্বসুন্দরীর কাছে ক্ষমা চাইতে প্রস্তুত তিনি?

২০১৪ সালে ‘কফি উইথ করণ’ শোয়ে ইমরানের এক মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হয়। করণ জোহরের শোয়ে ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ তকমা দিয়েছিলেন অভিনেতা। এই মন্তব্যের জন্য বিভিন্ন ক্ষেত্রে সমালোচিত হয়েছিলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই বিষয় নিয়ে কথা বলেন ইমরান। অভিনেতাকে প্রশ্ন করা হয় সেই মন্তব্যের জন্য তিনি আজ অনুশোচনা করেন কি না?

উত্তরে ইমরান বলেন, “আমার সত্যিই অনুশোচনা হয়। আমি একাধিকবার বলেছি, যাদের নিয়ে কথা বলেছিলাম তাদের প্রত্যেককে আমি শ্রদ্ধা করি। আমার অনুশোচনা হয় যে সেই মন্তব্য মোটেই রুচিশীল ছিল না। ”

ইমরানের মতে, আজকের যুগে ছোটখাটো বিষয় নিয়ে মানুষ রেগে যায়। তার কথায়, “আজকাল মানুষ আরও বেশি সংবেদনশীল হয়ে পড়েছে। সমাজমাধ্যমে বিভিন্ন বিষয়ে মানুষ রেগে যায়। ওই অনুষ্ঠানে (কফি উইথ করণ) আমরা একটি খেলা খেলছিলাম। মজার ছলে কথাটা বলেছিলাম। ভেবেছিলাম, মানুষও মজা হিসেবেই নেবে। এমন আরও অনেক খেলা ছিল ওই অনুষ্ঠানে। তখন মানুষ এত সংবেদনশীল ছিল না। তবে যদি ঐশ্বরিয়ার খারাপ লেগে থাকে, আমি অবশ্যই ক্ষমা চাইব। ”

news24bd.tv/TR