'যারা দেখিয়ে দেখিয়ে ধর্মচর্চার নামে বাড়াবাড়ি করে তারা বাটপার' 

প্রশ্নফাঁস কাণ্ডে (পিএসসি) সাবেক চেয়ারম্যানের গাড়িচালক সৈয়দ আবেদ আলীসহ ১৭ জনকে ইতোমধ্যে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তবে গাড়িচালক আবেদ আলীর নাম প্রকাশ্যে আসার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। ফেসবুকে সৈয়দ আবেদ আলী এবং তার ছেলে সৈয়দ সোহানুর রহমানকে বেশ সরব দেখা যায়। ফেসবুকে তাদের জীবনযাপন এবং বিভিন্ন কর্মসূচির ছবি দেখে ধারণা করা কঠিন যে তিনি পিএসসির সাবেক চেয়ারম্যানের ড্রাইভার ছিলেন। একজন সামান্য গাড়িচালক হয়েও কিভাবে এত সম্পদ এবং অর্থ-বিত্তের মালিক বনেছেন তা যেন এখন সবার কাছে পরিষ্কার। প্রশ্নফাঁস কাণ্ডের পর আবেদ আলীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়েছেন অভিনেত্রী সোহানা সাবা।

সোমবার আবেদ আলীর নামাজরত অবস্থায় একটি ছবি শেয়ার করে সোহানা সাবা লিখেছেন, যারা দেখিয়ে দেখিয়ে ধর্মচর্চার নামে বাড়াবাড়ি করে, পাশে মসজিদ কিংবা নামাজের স্থান রেখে রাস্তায়, খেলার মাঠে, সমুদ্রতটে নামাজ পড়ে ছবি দেয় সোশাল মিডিয়ায়, এদের মাঝে আমি কোনো ভালোমানুষ দেখি না। সবগুলোই বাটপাড়। যারা শুক্রবার ‘জুমা মুবারক’ বলে ফেসবুকে পোস্ট দেয়, আর যারা নিজের আমলনামা বাদ দিয়ে অন্যদের পোস্টে কমেন্ট করে - পরকালে দোজখে যাবে!! আর দান খয়রাতের ছবি - হিসাব প্রচার করে মিডিয়া ও সোশ্যাল মিডিয়ায়। সেইগুলোকেও আমার একই ভণ্ড মনে হয়। ’

সোহানা সাবা ছাড়াও শোবিজের আর অনেক তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ ছবিসহ আবেদ আলীর নানা সময়ের নানা কর্মকাণ্ড নিয়ে স্ট্যাটাস দিচ্ছেন।

news24bd.tv/TR