'কাজী জাফর উল্লাহকে ভোট না দিলে আপনারা ঠকবেন'

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন, সমবায় ও প্রবাসী কল্যাণমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, কাজী জাফর উল্লাহ একজন শক্তিশালী নেতা। তিনি আমার ছোট ভাই, রাজনীতিতে আমারও নেতা। এরকম নেতাকে ভোট না দিলে আপনারা ঠকবেন- এটা আমি নিশ্চিত বলতে পারি। কাজী জাফর উল্লাহ গত নির্বাচনে পরাজিত হয়েও এলাকার উন্নয়নে প্রতি মাসে আমার কাছে গিয়েছেন।

গত ৬ মাসে ফরিদপুর-৪ আসনের উন্নয়নে আমি ১৩০ কোটি টাকা বরাদ্দ দিয়েছি। যে লোক (কাজী জাফর উল্লাহ) এলাকার লোককে এত ভালোবাসেন, তাকে ভোট দেবেন না, তো দেবেন কাকে? কাজী জাফর উল্লাহর পরিবার ৭০ বছর ধরে এ এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি বৃহস্পতিবার বিকেলে ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত কাজী জাফর উল্লাহর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরনের সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন ফরিদপুর-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী কাজী জাফর উল্লাহ। আরও বক্তব্য দেন এফবিসিআইর সাবেক সভাপতি এ. কে. আজাদ, জাকের পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সায়েম আমীর ফয়সাল প্রমুখ।

কাজী জাফর উল্লাহ বলেন, নির্বাচিত হলে এ এলাকাকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করব। এ অঞ্চলের বেকার সন্তানদের কর্মসংস্থানের ব্যবস্থা করব। নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন আপনাদের ভাগ্যের পরিবর্তন করে দেব।

তিনি স্বতন্ত্র প্রার্থী নিক্সন চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ করে বলেন, তিনি মাদারীপুরের শিবচর থেকে সন্ত্রাসী এনে আমার নৌকার ভোটারদের ভয় দেখাচ্ছেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে বিশিষ্ট শিল্পপতি এ. কে. আজাদ বলেন, প্রধানমন্ত্রী বেকার যুবকদের চাকরি দেবেন। আপনারা কাজী জাফর উল্লাহকে নির্বাচিত করুন, আমি ব্যক্তিগতভাবে এ এলাকার প্রতিটি ঘরে ঘরে চাকরির ব্যবস্থা করব।

NEWS24▐ কামরুল