ভিডিও কনফারেন্সে ভোট চাইলেন শেখ হাসিনা

পিরোজপুরে স্থানীয় স্বাধীনতা মঞ্চে হাজার হাজার নেতাকর্মীও সমর্থকদের সঙ্গে আজ বুধবার বিকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথা বলেন আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পিরোজপুর-১,২,৩ আসনের মনোনীত প্রার্থীদের সঙ্গে র্নিবাচনী প্রচারণার অংশ হিসাবে এ কনফারেন্সে যোগ দেন তিনি। প্রচার-প্রচারণার মাঠে প্রধানমন্ত্রী মহাজোটের মনোনীত প্রার্থীদের পক্ষে ঐক্যবদ্ধ থাকার জন্য অনুরোধ করেন। বিশেষ করে পিরোজপুর-১ আসনে জামায়াতের প্রার্থীর বিরুদ্ধে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী শ,ম রেজাউল করিমকে পরিচয় করিয়ে দেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, ২ ও ৩ আসনের মহাজোট মনোনীত প্রার্থীদের মার্কা সাইকেল ও নাঙলকে নৌকা জিতলে নৌকায় করে পার করে নেওয়া যাবে। এছাড়া পিরোজপুরে বিসিক শিল্প-নগরী প্রতিষ্ঠা, শহররক্ষা বাধ, গ্যাস সরবরাহসহ মিনি পার্ক স্থাপনের আশ্বাস দেন।  

এসময় পিরোজপুরের উন্নয়নে বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরে বক্তব্য রাখেন, শ,ম রেজাউল করিমের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল, সম্পাদক এ্যাড. হাকিম হাওলাদার,পানি-সম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জ, পিরোজপুর-৩ আসনের এমপি ডা. রুস্তুম আলী ফরাজী, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক প্রমূখ।  

NEWS24▐ কামরুল