জাতীয় পার্টিকে ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভোটাধিকার প্রয়োগ জনগণের একটি গণতান্ত্রিক অধিকার। আগামী নির্বাচনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে জনগণ সেই ভোটাধিকার প্রয়োগ করবে।

উন্নয়নের পথে সরকারের অগ্রযাত্রায় পাশে থেকে সহযোগিতা করায় জাতীয় পার্টিকে ধন্যবাদ জানিয়েছে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

সোমবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট এবং জাতীয় পার্টির নেতৃত্বাধীন ‘ইউনাইটেড ন্যাশনাল অ্যালায়েন্সে’র (ইউএনএ) মধ্যে অনুষ্ঠিত সংলাপের সূচনা বক্তব্যে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।  

গত ১০ বছরে দেশের ব্যাপক উন্নয়নের বিষয়টি উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, উন্নয়নের পথে সরকারের অগ্রযাত্রায় জাতীয় পার্টি পাশে ছিল। তিনি বলেন, ‘এ দলটির সহযোগিতার জন্য আমরা তাদেরকে ধন্যবাদ জানাই। ’ দেশের উন্নয়নই তাঁর (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) লক্ষ্য, এ কথা উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা তাঁর সরকারের শুরু করা উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখার ওপর গুরুত্বারোপ করেন।

 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে একটি স্বল্পোন্নত দেশে পরিণত করেন এবং তাঁর পদক্ষেপ অনুসরণ করে আমরা বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে উন্নীত করেছি।

NEWS24▐ কামরুল