বিপিএলে খেলেই জাতীয় দলে ফিরবেন আশরাফুল!

যে বিপিএলে ফিক্সিংয়ের কারণে ক্রিকেট থেকে পাঁচ বছর নিষিদ্ধ হন মোহাম্মদ আশরাফুল। আবার সেই বিপিএলে খেলেই জাতীয় দলে ফিরতে চান সাবেক এই অধিনায়ক। তার এই প্রত্যাবর্তনে বড় ভূমিকা রাখছে চিটাগং ভাইকিংস। আশরাফুলকে ১৮ লাখ টাকায় কিনে নিয়ে জাতীয় দলে ফেরার সুযোগ করে দিল চিটাগং।

বিপিএলে দল পেয়ে উচ্ছ্বসিত জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বলেন, বিপিএলে দল পেয়ে ভালো লাগছে। চেষ্টা করব ভালো কিছু করার। দলকে জেতাতে অবদান রাখতে চাই। এ দিনটির জন্য আমি অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলাম।

আশরাফুলকে দলে নিয়ে চিটাগং যেমন খুশি ঠিক তেমনটি খুশি সাকেব এই অধিনায়ক নিজেও। আশলাফুল বলেন, আমি খুব খুশি একটা বিশেষ কারণে। আমি এমন দলে খেলতে চেয়েছি, যে দলে বিদেশি ও স্থানীয় তারকা তুলনামূলক কম। রংপুর, ঢাকা, কুমিল্লা ও খুলনার চেয়ে চট্টগ্রামে নামি তারকার সংখ্যা কম। কাজেই আমার বিশ্বাস, আমি খেলার সুযোগ পাব এবং নিজেকে মেলে ধরার জায়গাও বেশি থাকবে।

বিপিএলে খেলেই আবার জাতীয় দলে ফেরার সম্ভাবনা দেখছেন আশরাফুল। তিনি বলেন বলেন, বিপিএলে বিদেশি খেলোয়াড়রা থাকে, খেলা সম্প্রচার হয়। যেহেতু আমার স্বপ্ন বাংলাদেশ দলে খেলা, তাই এখানে ভালো খেললে আমার সেই স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা থাকবে।

 

NEWS24▐ কামরুল