উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন: পানিসম্পদ প্রতিমন্ত্রী 

উন্নয়ন চাইলে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম।  তিনি বলেন, আমি যদি কাজ করে থাকি, তাহলে আমায় ভোট দেবেন, আর যদি না করে থাকি তাহলে ভোট দেবেন না। ’ শনিবার (২৯ জুলাই) বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের সিংহেরকাঠী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ভাতাভোগীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন তিনি।   

প্রতিমন্ত্রী বলেন, এর আগে বরিশাল সদর আসনের পাঁচ পাঁচবারের এমপি কোনো উন্নয়ন করেনি। হয়েছে তার ব্যক্তিগত উন্নয়ন। এ এলাকার জনগণের ভাগ্য পরিবর্তন না হলেও তার ভাগ্য পরিবর্তন হয়েছে। তিনি বলেন, প্রথমবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেন। এ জন্য তাঁকে ধন্যবাদ।  

তিনি বলেন, আগে ঢাকা যেতে কত কষ্ট হতো, কত সময় লাগতো; কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা পদ্মা সেতু করে দেওয়ার পর কষ্ট লাঘব হয়েছে।  

টুঙ্গিবাড়িয়া ইউনিয়নে সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় ভাতাভোগীদের সঙ্গে মতবিনিময় করে প্রতিমন্ত্রী বলেন, বর্তমানে সরকার কর্তৃক যেসব ভাতা প্রদান করা হচ্ছে, তা আগামীতে আরও বৃদ্ধি পাবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে না পারলে এসব সুযোগ-সুবিধা বন্ধ হয়ে যাবে। উন্নয়ন চাইলে দেশের জনগণের ভাগ্য পরিবর্তন করতে চাইলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ভোট প্রদান করুন।  তিনি বলেন, শেখ হাসিনার সরকার, বারবার দরকার।  আপনারা ভালো থাকতে চাইলে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। তাই আওয়ামী লীগ থেকে যাকেই মনোনয়ন দেওয়া হবে, তাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।  

মতবিনিময় ও উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম ইতালি শহিদ, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, ৯ নং টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিরা রহমান, বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন আহমেদ প্রমুখ।

news24bd.tv/আইএএম