আড়িয়াল খাঁ নদে যুবক নিখোঁজ

মাদারীপুরে সদর উপজেলার আড়িয়াল খাঁ নদে ৫ বন্ধু মিলে গোসল করতে গিয়ে নাইমুর রহমান শুভ(২৫) নামে এক যুবক নিখোঁজ রয়েছে। বৃহস্পতিবার (১১মে) দুপুর সদর উপজেলার আছমত আলী খান সেতু পাশে আড়িয়াল খাঁর নদে গোসল করতে নেমে এ ঘটনা ঘটে। ওই যুবকের বাড়ি রাজশাহী। তিনি মাদারীপুর ইনিস্টিউট অফ হেল্থ এন্ড টেকনোলজির ছাত্র।

নিখোঁজের পরপরই মাদারীপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করলেও এখনও তার খোঁজ মেলেনি। তবে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র অফিসার নুরুল মুহাম্মদ।

স্থানীয় সূত্রে জানা যায়, নাইমুর রহমান শুভসহ তার পাঁচ বন্ধু আড়িয়াল খাঁ নদেতে গোসল করতে আসেন। পরে তারা পানিতে ডুব দেয়। অন্য বন্ধু উঠতে পারলেও শুভ আর জাগেনি। শুভকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরে কোনো সন্ধান মেলেনি। পরে ৯৯৯-এ কল করে ফায়ার সার্ভিসকে জানানো হলে উদ্ধার অভিযান শুরু হয়।

সিনিয়র স্টেশন অফিসার নুরুল মুহাম্মদ বলেন,পাঁচ বন্ধু আইডিয়াল খাঁ নদেতে গোসল করতে যায়। তারা ডুব দিলে চারজন জেগে উঠলেও একজন জেগে উঠতে পারেনি। শুভকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি পরে কোনো সন্ধান মেলেনি। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে আমাদেরকে অবগত করা হয়। আমাদের ডুবুরিদল উদ্ধার অভিযান চালাচ্ছে। তবে এখনো তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

news24bd.tv/তৌহিদ