‘উত্তেজক’ খবর নিয়ে আসছেন ধোনি

সামাজিক যোগাযোগ মাধ্যমে অবসরের ঘোষণা দেওয়া রীতিমতো প্রথায় পরিণত হচ্ছে।  বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের তো এটার সঙ্গে আরও ভালো পরিচয়। যদিও এভাবে অবসরের সিদ্ধান্ত জানিয়ে সবচেয়ে বড় আলোড়ন ফেলেছিলেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

যুক্তরাজ্যে ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের পর জাতীয় দলে আর দেখা যায়নি ধোনিকে। এরপর হুট করেই ২০২০ সালের ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন ধোনি। সেটা একটা ভিডিওর সঙ্গে গান জুড়ে দিয়ে। ধোনির এভাবে বিদায় বলা তখন তুমুল আলোচনার সৃষ্টি করেছিল।

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেও ধোনি এখনও খেলছেন আইপিএল। তবে খুব শিগগিরই এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট থেকেও অবসরের ইঙ্গিত অনেক আগ থেকে দিয়ে আসছিলেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক। এর মধ্যে আজ আবার সেই জল্পনা তুঙ্গে উঠেছে তার এক ফেসবুক বার্তাকে কেন্দ্র করে।

এমনিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব একটা দেখা যায় না ধোনিকে। তবে ধোনির অফিশিয়াল ফেসবুক থেকে আজ এক বার্তায় জানানো হয়, রোববার (আগামীকাল) দুপুর ২টায় ভক্ত-অনুরাগীদের মুখোমুখি হবেন ধোনি। তবে সামনা-সামনি নয়। ফেসবুকেই কথা বলবেন বলে জানানো হয়। চেন্নাই সুপার কিংস অধিনায়ক ওই পোস্টে আবার লেখেন, ভক্তদের একটা উত্তেজক একটা খবর জানাতে চান।

সেই উত্তেজক খবরই কি তার বিদায়ের ঘোষণা? চেন্নাই সুপার কিংস গেল আইপিএল শেষেই জানিয়ে দিয়েছিল, ২০২৩ মৌসুমেও দলকে নেতৃত্ব দিবেন ধোনি। তবে নতুন করে কি জানাতে যাচ্ছেন ক্যাপ্টেন কুল? সব উত্তর জানা যাবে আজ।

news24bd.tv/সাব্বির